ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে আটক রোহিঙ্গা যুবক কক্সবাজারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
নারায়ণগঞ্জে আটক রোহিঙ্গা যুবক কক্সবাজারে রোহিঙ্গা যুবক আব্দুল্লাহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকা থেকে আটক রোহিঙ্গা যুবককে কক্সবাজারে পাঠানো হয়েছে। পুলিশের প্রহরায় ওই যুবককে রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হয়।

এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওই যুবককে আটকের পরে তাকে চিকিৎসার জন্য শহরের খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। আটক ওই রোহিঙ্গা যুবকের নাম আব্দুল্লাহ।

তার পিতার নাম সোলেমান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, রোহিঙ্গা যুবকটি বেনাপোল ঘুরে ট্রেনযোগে নারায়ণগঞ্জে এসে পৌছে। সে শহরের খানপুর এলাকায় ঘোরাফেরা করার সময় তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে আটক করে। পরে তিনি মিয়ানমার থেকে এসেছেন বলে জানান। তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তিনি পুলিশ দেখলেই ভয়ে আতঁকে উঠছেন। তাকে শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি রাখা হয়।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তাহমিনা নাজনীন বলেন, ‘ওই যুবকের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শরীরে যেসব আঘাতের চিহ্ন আছে সেগুলোও অনেক দিন আগের। ’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, ‘রোহিঙ্গা যুবককে সকালে এসআই সোহাগের অধীনে দুইজন কনস্টেবল সহ কক্সবাজারের ক্যাম্পে পাঠানো হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।