ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে সোমবার হরতাল, বৃহস্পতিবার পর্যন্ত অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
খাগড়াছড়িতে সোমবার হরতাল, বৃহস্পতিবার পর্যন্ত অবরোধ খাগড়াছড়িতে সোমবার হরতাল, বৃহস্পতিবার পর্যন্ত অবরোধ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে আগামী সোমবার খাগড়াছড়ি পার্বত্য জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করা হয়েছে।

একই দাবিতে ১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত সড়ক অবরোধ পালিত হবে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা সুসম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চু মণি চাকমা এ কর্মসূচি ঘোষণা করেন।

এর আগে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে প্রাথমিক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সদর উপজেলা পরিষদ থেকে সংগঠনটির উদ্যোগে মিছিল নিয়ে জেলা পরিষদের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়।  

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চু মণি চাকমা, পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম প্রমুখ।

এদিকে কর্মসূচি ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। উপজেলা পরিষদ থেকে স্বনির্ভর বাজার পর্যন্ত এলাকায় রোববার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। এ কারণে পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।