ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে টংগিবাড়ীতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে টংগিবাড়ীতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মিয়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের ওপর পাশবিক নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সোনা রং টংগিবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) আয়োজনে টংগিবাড়ী বাজার রোড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।  

প্রায় এক ঘণ্টার এ কর্মসূচিতে ব্যানার, ফেস্টুন হাতে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার চার সহস্রাধিক মানুষ এতে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা রোহিঙ্গাদের ওপর নির্যাতন ও হত্যা বন্ধে মিয়ানমারের প্রতি আহ্বান জানান। রোহিঙ্গাদের উপর জাতিগত নিধন অভিযান, নিপীড়নের অবসান ও গণহত্যা বন্ধে অবিলম্বে জাতিসংঘের কার্যকর হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- টংগিবাড়ী ইউপির চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাচ্চু মাঝি, আওয়ামী লীগ নেতা স্বপন মাঝি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।