ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহনপুরে বিল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
মোহনপুরে বিল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজশাহীরাজশাহী মোহনপুর উপজেলার খরখরচা বিল থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলা সদরের ওই নির্জন বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পেছনে অবস্থিত ওই বিলটি নির্জন।

সন্ধ্যায় মরদেহটি পানিতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে তিনি নিজেই ফোর্স নিয়ে গিয়ে রাতে মরদেহটি উদ্ধার করেন।

ওসি মাসুদ পারভেজ জানান, মরদেটি উদ্ধারের পর স্থানীয়দের কেউ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি। মরদেহটি প্রায় গলে গেছে। শরীর অবশিষ্টাংশ পচে ফুলে উঠেছে। তবে পরনে কালো চেক সার্ট ও লুঙ্গি আছে বলে বোঝা যাচ্ছে। মরদেহ পচে যাওয়ায় শরীরে আঘাতের কোনো চিহ্ন আছে কি না তা বোঝা যায়নি।

ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে মরদেহটি। এই ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান মোহনপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।