ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৫শ’ বস্তিবাসী পরিবারে মাংস পৌঁছে দিলেন আবেদ মনসুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
২৫শ’ বস্তিবাসী পরিবারে মাংস পৌঁছে দিলেন আবেদ মনসুর বস্তিবাসী পরিবারে মাংস পৌঁছে দিলেন আবেদ মনসুর

ঢাকা: ঢাকায় আড়াই হাজার বস্তিবাসী পরিবারের মধ্যে ঈদ পরবর্তী গরুর মাংস বিতরণ করেছে ‘আবেদ মনসুর ফাউন্ডেশন’। রাজধানীর কড়াইল বস্তি, সাততলা বস্তি, ভাষানটেক বস্তি, ৩ নং ধামালকোট বস্তি, মানিকদী বস্তি ও বাউনিয়া বাজার বস্তিবাসীর মধ্যে ১০টি গরু জবাই করে এ মাংস বিতরণ করা হয়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে মহাখালী টিএনটি মাঠে ৬টি ও ভাষনটেকে ৪টি গরু আলাদাভাবে জবাই করে বিতরণ কার্যক্রম চালানো হয়।

যার অর্থায়ন করে আবেদন মনসুর প্রতিষ্ঠিত ‘রিকভার’।

গত ঈদুল ফিতরেও একইভাবে ঈদ বস্ত্র ও অর্থ সহযোগিতা করে বস্তিবাসীর পাশে দাঁড়ান আবেদ মনসুর।
 
আবেদ মনসুর জানান, ঢাকায় এতো মানুষ বস্তিতে নিম্নমানের জীবনযাপন করেন, যা পৃথিবীর আর কোনো দেশে সম্ভবত নেই। এসব মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন বিত্তবানদের।

 বস্তিবাসী পরিবারে মাংস পৌঁছে দিলেন আবেদ মনসুরতিনি বলেন, ‘ঈদের আনন্দের পরপরই যখন হাজার হাজার বস্তিবাসী আবার অভাবে পড়েন তখন তাদের মধ্যে গরুর মাংস বিলিয়ে দিয়ে আমি আনন্দ পাচ্ছি’।

বস্তিবাসী এমন ঢাকাবাসীর পাশে সবসময় থাকতে চান বলেও জানান আবেদ মনসুর।

সমাজসেবার জন্য আবেদ মনসুরের প্রতিষ্ঠিত ‘রিকভার’ সংস্থার মাধ্যমে সবসময় গরিব দুঃখী, অসহায় মানুষদের পাশে দাঁড়ান আবেদ মনসুর। বিলিয়ে দেন সহযোগিতার হাত।

 বস্তিবাসী পরিবারে মাংস পৌঁছে দিলেন আবেদ মনসুর

শুধু গরিব, দুঃখী মানুষের পাশে দাঁড়ানোই নয় দেশের উন্নয়ন অবকাঠামোগত পরিবর্তনে তার দৃষ্টি প্রসারিত। বাংলাদেশের প্রথম ডিজিটাল সড়কের ডিজাইন ও পরিকল্পনা করেছেন ভিনাইল ওয়ার্ল্ডের সিইও ও এমডি আবেদ মনসুর। বনানী থেকে বিমানবন্দর ৬ কিলোমিটার ‘ডিজিটাল সড়ক’ নির্মাণের কাজ করছে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ। ৯০ কোটি টাকার বেশি ব্যয় হচ্ছে সড়কটি নির্মাণে। ১৪০ কোটি টাকায় ১০ বছর সড়কটির দায়িত্বে থাকবে ভিনাইল ওয়ার্ল্ড।
 
বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এসএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।