[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

শরণখোলায় বাসচাপায় স্কুলছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১:৩৯:০৩ পিএম
বাগেরহাট

বাগেরহাট

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় একটি যাত্রীবাহী বাসের চাপায় সুমাইয়া আক্তার (১০) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার ধানসাগর ইউনিয়নের শরণখোলা-সাইনবোর্ড আঞ্চলিক মহাসড়কের গাজীর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সুমাইয়া উপজেলার ছোট নলবুনিয়া গ্রামের  আ. আউয়াল তালুকদারের মেয়ে। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বাংলানিউজকে বলেন, নলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার। সে পরীক্ষা দেওয়ার উদ্দেশে স্থানীয় আমড়াগাছিয়া কেন্দ্রে যাচ্ছিলো। এ সময় তাফালবাড়ি থেকে মোড়েলগঞ্জ গামী একটি যাত্রীবাহী বাস সুমাইয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়। 

খবর পেয়ে ওই স্কুলের শিক্ষক, সহপাঠি ও স্থানীয়রা সুমাইয়াকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, চালক ও বাসটিকে আটকের চেষ্টা চলছে। নিহত স্কুলছাত্রীর পরিবার সহায়তা চাইলে সব ধরনের আইনি সহায়তা দেওয়া হবে। নিহত স্কুলছাত্রীর পরিবারের ইচ্ছানুযায়ী ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হবে বলেও জানান তিনি।

ঘাতক বাসটির মালিক ও চালক রিয়াজ উদ্দিনের পক্ষে মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, স্কুল ভ্যানে করে ওই ছাত্রী পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে বাস আসতে দেখে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ছাত্রীর পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa