[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

ফেঞ্চুগঞ্জে দুই বাড়িতে ডাকাতি, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১:৩১:৩৯ পিএম
সিলেটের মানচিত্র

সিলেটের মানচিত্র

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জে একই রাতে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতদের হামলায় নারীসহ আহত হয়েছেন দু’জন। লুট করা হয়েছে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার পুরানগাঁওয়ে ডাকাতির এ ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় একটি বাড়ির গৃহকর্তা জিল্লুর রহমান ও তার স্ত্রী আহত হয়েছেন। 

ফেঞ্চুগঞ্জ পুরান বাজারের তোফাজ্জল আহমেদের বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে বাসার লোকজনকে জিম্মি করে চার ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২০ হাজার টাকা লুটে নেয় ডাকাতদল। জানান গৃহকর্তার ছেলের বউ বাপ্পি বেগম। 

পরবর্তীতে ডাকাতদল পুরান বাজারের জামাল মিয়ার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে জামাল মিয়ার ভাই জিল্লুর রহমানকে (৩৫) কুপিয়ে জখম করে। এসময় তার স্ত্রীকেও মারধর করে ডাকাতরা। ডাকাতির ঘটনা বুঝতে পেরে স্থানীয় লোকজন হৈ চৈ শুরু করলে ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। 

গত কয়েক মাসে এ উপজেলায় এ নিয়ে কমপক্ষে ৬টি ডাকাতির ঘটনা সংঘঠিত হয়েছে বলে জানান স্থানীয়রা। 

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হকের সঙ্গে মোবাইলে বলতে চাইলে তিনি মিটিংয়ে আছেন বলে কথা বলতে রাজি হননি। 

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa