ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন

যশোর: মিয়ানমারে রোহিঙ্গা জাতিগোষ্ঠীর ওপর নির্বিচারে গণহত্যা, নির্যাতন, ধর্ষণ ও বিতাড়ন বন্ধে যশোরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি যশোর জেলা কমিটির উদ্যোগে শহরের ভোলাট্যাংক রোডস্থ পার্টির কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এতে বক্তব্য রাখেন, পার্টির জেলা সভাপতি ও পলিট ব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদ, কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসেন হবি, জেলা কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সদস্য অ্যাড. আবু বক্কার সিদ্দিকী।

 

সংহতি জানিয়ে বক্তব্য রাখেনন, জাতীয় শ্রমিক ফেডারেশনের যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, জাতীয় কৃষক সমিতি যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা যুবমৈত্রীর সভাপতি অনুপ কুমার পিন্টু, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি রাশেদ খান।

কর্মসূচি থেকে বক্তারা মিয়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গাদের ওপর গণহত্যা নির্যাতন-নিপীড়ন বন্ধ এবং তাদের স্বদেশে প্রত্যাবর্তনের দাবিসহ বিশ্ববাসীকে রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।