ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
আশুলিয়ায় ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় লিটন রাজ (৩৫) নামের এক ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট কুলুপাড়া এলাকায় নিজ বাড়ির একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্যাংক থেকে কিস্তির টাকা তোলা নিয়ে লিটন রাজ ও তার স্ত্রী কুলু রানীর মধ্যে বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঝগড়া হয়।

এ সময় লিটন রাজ তার স্ত্রীকে মারধর করে। স্ত্রীর চিৎকারে প্রতিবেশী পাথালিয়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ মিয়া ও তার লোকজন ঘটনাস্থলে এসে লিটন রাজকে মারধর করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লিটন রাজের মরদেহ দেখতে পায়। পরে পরিবারের লোকজন আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মৃত ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন ছিলো।

এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন হতে পেলে জানা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ