ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

সেনবাগে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১২:১৭:১৫ পিএম
সেনবাগ উপজেলা

সেনবাগ উপজেলা

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৮ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সাকালের দিকে সেবারহাট পশ্চিম বাজার এলাকায় লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী রুপসী বাংলা নামে একটি যাত্রীবাহী বাস ও যমুনা পরিবহন নামে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অজ্ঞাতপরিচায় এক যুবক নিহত ও দুই বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়।

এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেলে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই জন মারা যায়। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎকরা জানান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে বলেও চিকিৎসক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa