[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

ধামরাইয়ে মেয়রের বিরুদ্ধে ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ৫:৩৭:০২ এএম
ধামরাইয়ের মানচিত্র

ধামরাইয়ের মানচিত্র

ঢাকা নর্থ ব্যুরো: সাভার ধামরাই বাজারের কাপড় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ উঠেছে পৌরসভার মেয়রের বিরুদ্ধে। তবে পৌর মেয়র বিষয়টি অস্বীকার করেছেন।

ভুক্তভোগী ব্যবসায়ী হাসিবুর রহমান মুরাদ বাংলানিউজকে জানান, বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে আমি আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠান মোখলেছুর ফেব্রিক্স অ্যান্ড ক্লথ স্টোরে বসেছিলাম। এ সময় পৌরসভার ফিল্ড এক্সিকিউটিভ তৃষ্ণা আক্তার অতিরিক্ত ময়লার বিলের দাবি করেন। ৫০ টাকার পরিবর্তে বাৎসরিক ৬৮ টাকা দাবি করেন। আমি ওই টাকা দিতে অস্বীকার করি। এতেই আমার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তৃষ্ণা আক্তার।

তিনি আরও বলেন, এক পর্যায়ে পৌর মেয়রকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করেন তৃষ্ণা। এরপর পৌরসভার সার্ভেয়ার দেলোয়ার হোসেন ও রতন কুমার আমার দোকানে এসে পৌরসভায় নিয়ে যান। পৌরসভায় গেলে মেয়র নিজ কক্ষে নিয়ে আমাকে কিল, ঘুষি, লাথি মারেন। চেয়ার দিয়ে মারতে মারতে আমাকে ফ্লোরে ফেলে দেন। শুধু তাই নয় আমাকে তৃষ্ণার পায়ে ধরে মাপ চাইয়ে ছাড়েন। পরে আমাকে পৌর মেয়রের কাছ থেকে এলাকাবাসী ছাড়িয়ে নেয়।

অভিযোগ অস্বীকার করে মেয়র গোলাম কবির মোল্লা বলেন, দুপুর একটার সময় তৃষ্ণা আমাকে ফোন করে কান্নাকাটি করে। মুরাদের কাছে আবর্জনার বাৎসরিক বিল চাইলে সে তৃষ্ণাকে মারধর করে ও অশালীন আচরণ করছে।

তিনি আরও বলেন, তৃষ্ণাকে মুরাদ আটকে রাখে। পরে পৌরসভার কর্মীরা মুরাদকে আমার কার্যালয়ে নিয়ে আসে। আমি এ বিষয়ে মুরাদকে জিজ্ঞাসাবাদ করি। এ সময় অন্য কাউন্সিলররাও কার্যালয়ে উপস্থিত ছিলেন।

এক পর্যায়ে মারধরের ঘটনায় তৃষ্ণা ও মুরাদ একে অপরকে অভিযুক্ত করেন। মেয়র শুধু তাদের মধ্যে সমঝোতা করে দিয়েছেন বলে জানান।

বাংলাদেশ সময়: ০৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এমআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa