ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

চাঁদপুরে ছাদ থেকে লাফ দিয়ে নববধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ২:৪২:৪৬ এএম
প্রতীকী

প্রতীকী

চাঁদপুর: চাঁদপুর শহরের খান সড়কে চারতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে রাহি আক্তার (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৯টায় বটতলা খান সড়কের পাটওয়ারী ভবনে এ ঘটনা ঘটে। 

নিহত রাহি আক্তার পাটওয়ারী ভবনের মো. তাহের পাটওয়ারীর ছেলে মামুন পাটওয়ারীর স্ত্রী এবং জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মো. মমিন ভুঁইয়ার মেয়ে। গত ২২ দিন আগে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

নিহতের শ্বশুর তাহের পাটওয়ারী বাংলানিউজকে বলেন, বাড়িতে তিনি, ছেলের বউ রাহি এবং তার স্ত্রী থাকতেন। ছেলে মামুন ঢাকায় থাকেন এবং একটি ট্রাভেলস এজেন্সিতে কাজ করেন। সন্ধ্যায় তিনি এশার নামাজ পড়তে মসজিদে যান। এসে দেখেন রাহি ছাদ থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূরে আলম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই রাহির মৃত্যু হয়েছে। তার নাকে, মুখে রক্ত আছে এবং শরীর থেঁতলে গেছে।

স্থানীয় কাউন্সিলর ডিএম শাহজাহান বলেন, রাহির বাবা ও শ্বশুরের পরিবারের সঙ্গে কথা বলেছি। কেউই আত্মহত্যার কারণ বলতে পারছে না। এ ঘটনার পর  রাহির শ্বশুর তাহের পাটওয়ারীও অসুস্থ হয়ে পড়েছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে হাসপাতাল থেকে রাহির মরদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। রাহির পরিবারের লোকজন এলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa