ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

বরগুনার সেই নির্যাতিত শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১:৪০:০১ এএম
বরগুনার মানচিত্র

বরগুনার মানচিত্র

বরগুনা: বরগুনার বেতাগী উপজলায় একটি শ্রেণিকক্ষে নির্যাতিত সেই স্কুল শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎসংযোগ দেওয়া হয়েছে। বরগুনার পুলিশ সুপার বিজয় বসাকের উদ্যোগে বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

 

বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় বরগুনার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) নাজমুল ইসলাম, পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) আনোয়ারুল ইসলাম, বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ, পল্লী বিদ্যুতের বেতাগী শাখার জুনিয়র প্রকৌশলী নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই শিক্ষিকা নির্যাতিত হওয়ার ঘটনা লজ্জার। ঘটনার কিছুদিন পর পুলিশ সুপার ওই শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার বিষয়ে আলোচনা করেন। পরে আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করি।

তিনি আরো বলেন, শিক্ষিকার বাড়িসহ তাদের আশপাশের কোনো বাড়িতেই বিদ্যুৎ সংযোগ নেই। তাই মূল লাইন থেকে তার বাড়ি পর্যন্ত বিদ্যুতের তার নিতে খুঁটি ব্যবহার করা হয়েছে। এরপরেই বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪,২০১৭
এমআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa