[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

নাইক্ষ্যংছড়িতে মিয়ানমারের গুপ্তচর সন্দেহে আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ১০:০৪:০৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মিয়ানমারের গুপ্তচর সন্দেহে ৪ রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চাকঢালা সীমান্তের বিকুবুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. জাফর আলম (৪৭), আজম হোসেন (২৬), কালু মিয়া (৬৩) ও আনোয়ার হোসেন (৫০)। তাদের বাড়ি মিয়ানমারের আরাকান রাজ্যের মংরু এলাকায়।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের কয়েকদিন ধরে নজরদারি করা হচ্ছিলো। তারা বাংলাদেশ সীমান্ত থেকে মিয়ানমারের সেনাবাহিনীকে বিজিবি ও রোহিঙ্গাদের বিষয়ে তথ্য আদান-প্রদান করার কাজে নিয়োজিত ছিলো। রোহিঙ্গা আশ্রয় শিবিরের বিভিন্ন সূত্রে খবর পেয়ে তাদের আটক করা হয়। তাদের আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য বান্দরবান সেনা রিজিয়নে পাঠানো হয়েছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজিম বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিরা এর আগে মিয়ানমারের সেনাবাহিনীর পক্ষে কাজ করতেন। বর্তমানে দু’দেশের সীমান্তে রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে পরিস্থিতি অশান্ত হয়ে উঠায় তারা অন্যান্যদের মতো বাংলাদেশ সীমান্তে আশ্রয় নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
আরবি/

অন্তর্ভুক্ত বিষয়ঃ রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa