ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর সফর ঘিরে যান চলাচলে আরএমপির নির্দেশনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
প্রধানমন্ত্রীর সফর ঘিরে যান চলাচলে আরএমপির নির্দেশনা

রাজশাহী: বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাজশাহী সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন দুপুর ২টায় নগরীর উপকণ্ঠ হরিয়ান সুগার মিল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। তাই, জনসভার জন্য ওই এলাকায় যানবাহন চলাচলে নির্দেশনা দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

প্রধানমন্ত্রীর চলাচলের নিরাপত্তার স্বার্থে এবং জনসভায় গমনাগমনে শৃঙ্খলা আনার লক্ষ্যে আরএমপির পক্ষ থেকে এ বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী যানবাহনসমূহ মাহেন্দ্রা বাইপাস সংলগ্ন এলাকায় পার্কিং করতে হবে।

নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী যানবাহনসমূহ কাটাখালী জুট মিল মাঠে ও সংলগ্ন নর্দান পাওয়ার প্লান্ট এলাকায় পার্কিং করতে হবে। তবে ভিআইপি ও স্টিকারযুক্ত গুরুত্বপূর্ণ জিপ ও মাইক্রোবাস জাতীয় গাড়িগুলো জনসভা সংলগ্ন মাঠ ও আশেপাশে পার্কিংয়ের ব্যবস্থা নেওয়া হয়েছে।

কোনো অবস্থাতেই বড় যানবাহন যেমন বাস, ট্রাক ইত্যাদি কাটাখালী থেকে জনসভাস্থলের দিকে এবং মাহেন্দ্রা বাইপাস থেকে জনসভা স্থলগামী সরু সড়কে প্রবেশ করতে দেওয়া হবে না। এ বিষয়ে আওয়ামীলীগের সব নেতাকর্মীসহ সর্ব সাধারণের সহযোগিতা কামনা করেন মহানগর পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।