ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

রাজশাহীর প্রবীণ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৮:১৪:০১ পিএম
প্রয়াত সাংবাদিক বুলবুল চৌধুরী

প্রয়াত সাংবাদিক বুলবুল চৌধুরী

রাজশাহী: রাজশাহী প্রবীণ সাংবাদিক বুলবুল চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে সাংবাদিক বুলবুল চৌধুরীর বয়স হয়েছিল ৬০ বছর।

দুপুর দুইটার দিকে রাজশাহীর সাহেব বাজার এলাকায় একটি ব্যাংকে টাকা উঠাতে যান তিনি। সেখান থেকে গাড়িতে উঠেই তিনি অসুস্থতাবোধ করেন। এরপর তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে চারটার দিকে তার মৃত্যু হয়। পরে বুলবুল চৌধুরীর মরদেহ তার বাড়ি নগরীর ভদ্রা এলাকায় চৌধুরী টাওয়ারে নিয়ে যাওয়া হয়।

তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি, হৃদরোগসহ নানা দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণাগ্রহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাতটায় নগরীর ভদ্রা জামে মসজিদ প্রাঙ্গণে বুলবুল চৌধুরীর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে। সেখানে সকাল আটটায় দ্বিতীয় জানাজা শেষে তার মরদেহ হেতেম খাঁ কবরস্থানে দাফন করা হবে।

বুলবুল চৌধুরী রাজশাহী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও রাজশাহী মেট্টোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ছিলেন। সর্বশেষ তিনি দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরো প্রধান ছিলেন। এছাড়াও তিনি তার সাংবাদিকতা জীবনে দৈনিক বাংলা, দৈনিক মুক্তকণ্ঠসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিক পত্রিকায় দক্ষতার সঙ্গে কাজ করেছেন।

এদিকে প্রবীণ সাংবাদিক বুলবুল চৌধুরীর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। এক শোকবার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ তার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এছাড়া শোক জানিয়েছেন রাজশাহী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টম্বর ১৩, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa