ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

চরফ্যাশনে পুলিশের অভিযোগ বাক্সের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৭:১৬:৪৭ পিএম
ভোলা

ভোলা

ভোলা: তৃণমূলে পুলিশি সেবা এবং ন্যায় বিচার পৌঁছে দেওয়ার লক্ষ্যে ভোলার চরফ্যাশনে পুলিশের অভিযোগ বাক্সের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজ মো. আকরাম হোসেন চরফ্যাশন কলেজ রোডে একটি বৈদ্যুতিক পিলারের সঙ্গে সাটানো এ অভিযোগ বাক্সের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন প্রেসক্লবের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ম. এনামুল হক, শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো.আবুল বাসারসহ পুলিশ সদস্যরা।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে জানান, ডিআইজি মো. শফিকুল ইসলামের নির্দেশে জেলা পুলিশ সুপারের ব্যবস্থাপনায় চরফ্যাশন পৌর শহরকে পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে। বুধবার পৌর ৪নং ওয়ার্ড বিটের কলেজ রোডে এই বাক্সের উদ্বোধন করা হয়েছে। অপর চারটি বিটেও অভিযোগ বাক্স স্থাপন করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa