[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৪ নভেম্বর ২০১৭

bangla news

২৬বার শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার জিতলেন কামরুল ইসলাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ২:৪৮:৫৭ পিএম
কামরুল ইসলামের হাতে শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার তুলে দিচ্ছেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কামরুল ইসলামের হাতে শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার তুলে দিচ্ছেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, অপরাধ দমনে সাফল্য, পুলিশি সেবা ও কার্যক্রমে নিষ্ঠা, সাহস, মেধা, দক্ষতা বিবেচনায় আবারও শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) পুরস্কার জিতেছেন কামরুল ইসলাম।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার কর্মকর্তা জেলা ও বিভাগীয় পর্যায়ে এ নিয়ে ২৬বার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার মাইলফলক স্পর্শ করলেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে গত আগস্ট মাসের আইন-শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারসহ সার্বিক বিষয় বিবেচনায় ওসি কামরুল ইসলামের হাতে এ পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এস এ নেওয়াজীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এরআগে কোতোয়ালী মডেল থানা, গফরগাঁও, ত্রিশাল ও ঈশ্বরগঞ্জ থানায় দায়িত্ব পালন করেন কামরুল ইসলাম। সেই সব থানায় থাকা অবস্থাতেও তিনি জেলার সেরা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হয়েছেন।

ওসি কামরুল ইসলাম বারবার জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব লাভ করায় কোতোয়ালী মডেল থানায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিরও মূল্যায়ন হচ্ছে। অবস্থানগত কারণেই ময়মনসিংহ কোতোয়ালী গুরুত্বপূর্ণ থানা। রাজনৈতিক ও সামাজিকভাবেও এটি গুরুত্বপূর্ণ।

জেলা সদরসহ বিভাগীয় সদরের আইন-শৃঙ্খলার স্বাভাবিক অবস্থা, স্থিতাবস্থা শান্তি নিরাপত্তা অপরাধ নিয়ন্ত্রণ ইত্যাদি ক্ষেত্রে পুলিশি সাফল্য থেকেই ওঠে আসছে এ পুরষ্কার। ওসি কামরুল ইসলাম এক্ষেত্রে তার নিষ্ঠা শ্রম নেতৃত্ব মেধা ও ঊর্ধ্বতন মহলের নির্দেশনা পালনের মাধ্যমেই তার সাফল্যের ধারা বজায় রাখছেন। অনবদ্য এ রেকর্ড তার কর্তব্যনিষ্ঠা, দায়িত্ববোধ, মেধা ও দক্ষতার সাফল্য

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa