ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ২শ’ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
কুড়িগ্রামে ২শ’ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা কুড়িগ্রামে ২শ’ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ও গৃহহারা দুই শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সদরের যাত্রাপুর ইউনিয়নের চাকেন্দা খানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও ভোগডাঙ্গা ইউনিয়নের ক্লিনিক চত্বরে প্রত্যেক পরিবারকে ২ হাজার করে টাকা অর্থ সহায়তা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক সেলিম শামসুল হুদা চৌধুরী, বাংলাদেশ পথ নাটক পরিষদের সহ-সভাপতি মিজানুর রহমান, গণ-সংগীত সমন্বয় পরিষদের সম্পাদক মন্ডলির সদস্য মানজার চৌধুরী সুইট, আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য আহসান উল্ল্যাহ তমাল, বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থার সংগঠক নাঈম হাসান সুজা, জোটের রংপুর বিভাগীয় প্রতিনিধি বিপ্লব প্রসাদ, কুড়িগ্রাম জেলা কমিটির আহ্বায়ক শ্যামল ভৌমিক, সাংস্কৃতিককর্মী দুলাল বোস, জ্যোতি আহমদ, জুলকার নাইন স্বপন, সাতকুড়ি রায় নিলু, সুব্রত রায়, ইমতে আহসান শিলু, সোলায়মান বাবুল, ঝুমাসহ রংপুর ও কুড়িগ্রামের সাংস্কৃতিককর্মীরা।

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ঘর-বাড়ি হারানো ও ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে দাড়াতে এ অর্থ সহায়তা দেওয়া হয়েছে বলে জানান কেন্দ্রীয় কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।