ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম ও সিলেট রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
ঢাকা-চট্টগ্রাম ও সিলেট রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা থেকে চট্টগাম ও সিলেট রুটের ব্রাহ্মণবাড়িয়ায় তূর্ণা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হওয়ার ১২ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ইঞ্জিনসহ বগি উদ্ধার ও মেরামত কাজ শেষ করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয় বলে জানান ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মাইনুল ইসলাম।

এর আগে ভোর ৪টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর তূর্ণা এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে যাত্রাবিরতি শেষে স্টেশন ছেড়ে যাওয়ার পর মৌড়াইল রেলক্রসিংয়ের সামনে গিয়ে বিকট শব্দে ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়।

তবে সেখানে ডাবল লাইন থাকায় কোন সমস্যা হয়নি। পরে অপর একটি ইঞ্জিন সংযুক্ত করে দুর্ঘটনা কবলিত তিনটি বগি রেখে বাকি বগিগুলো নিয়ে বিকল্প লাইনে সকাল ৬ টায় ঢাকার উদ্দেশে রওনা হয় তূর্ণা। পরে আখাউড়া লোকোসেড থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ইঞ্জিন ও বগিগুলো উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭

টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।