[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৭ মে ২০১৮

bangla news

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন খুলনায় নতুন নেতৃত্ব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ৫:০৫:৫৯ পিএম
ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন খুলনায় নতুন নেতৃত্ব। ছবি: বাংলানিউজ

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন খুলনায় নতুন নেতৃত্ব। ছবি: বাংলানিউজ

খুলনা: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন খুলনা জেলা শাখার সভাপতি বাপ্পী খান ও মো. জাহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি শেখ কামরুল আহসান ও নাজমুল হক পাপ্পু, যুগ্ম-সম্পাদক আর জে উজ্জল ও মানজারুল ইসলাম, দফতর সম্পাদক সাগর সরকার, কোষাধ্যক্ষ এম এম মিন্টু নির্বাচিত হয়েছেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির সভায় আহবায়ক মো. জাকির হোসেন জানান, নির্বাচনে মোট আটটি পদে প্রত্যেকটিতে একটি করে মনোনয়ন জমা পড়ে। প্রত্যেকটি পদে একাধিক প্রার্থী না থাকায় সব প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি বাপ্পী খান এবং সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম অ্যাসোসিয়েশনের সব সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নবনির্বাচিত ফটো জার্নালিস্ট নেতারা জানান, সব কর্মজীবী ফটো সাংবাদিকদের অধিকার সুরক্ষা এবং পেশাগত মান উন্নয়নে সবাইকে সঙ্গে নিয়ে তারা কাজ করে যাবেন।

গত ১৯ আগস্ট জাকির হোসেনকে আহবায়ক, আনোয়ারুল ইসলাম কাজল ও দেবব্রত রায়কে যুগ্ম-আহবায়ক করে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, খুলনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa