ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

নওগাঁয় হেরোইন-ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ২:০২:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওগাঁ: নওগাঁয় ৫০ গ্রাম হেরোইন ও ৮০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

রোববার (১০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বদলগাছী উপজেলার চকগপিনাথ গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে মো. মাহমুদুল (৩৩), উপজেলার চকবেনী গ্রামের মহিদুল ইসলামের ছেলে সোহাগ হোসেন (২৬) ও পত্নীতলা উপজেলার কাঞ্চন কাটাবাড়ি গ্রামের ফয়জুল ইসলামের ছেলে উজ্জ্বল হোসেন (২৮)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বাংলানিউজকে জানান, মাহমুদুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি তার বাড়ি থেকে মাদকদ্রব্য পাইকারি হিসেবে বিক্রয় করেন। তার সহযোগী হিসেবে সোহাগ ও উজ্জ্বল কাজ করেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন ও ৮০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পত্নীতলা এবং বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) তাদের জেল হাজতে পাঠানো হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
আরবি/

অন্তর্ভুক্ত বিষয়ঃ ইয়াবা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa