[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

চট্টগ্রামের ৩২ উপজেলায় ভোটার নিবন্ধন ১৫ দিন বাড়লো

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ১২:৫৮:৪৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা: বৃহত্তর চট্টগ্রামের রোহিঙ্গাপ্রবণ ৩২টি উপজেলায় ভোটার নিবন্ধনের সময় ১৫ দিন বাড়িয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এসব উপজেলায় রোহিঙ্গারা যাতে ভোটার হতে না পারেন সেজন্য বাড়তি যাচাই-বাছাইয়ের সুবিধার্থে এসময় বাড়ানো হয়েছে।

উপজেলাগুলো হচ্ছে-কক্সবাজার জেলার সদর, চকরিয়া, টেকনাফ, রামু, পেকুয়া, উখিয়া, মহেশখালী ও কুতুবদিয়া। বান্দরবান জেলার সদর, রুমা, থানচি, বোয়াংছড়ি, আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি। রাঙ‍ামাটি জেলার সদর, লংগদু, রাজলী, বিলাইছড়ি, কাপ্তাই, বাঘাইছড়ি, জুরাছড়ি ও বরকল। চট্টগ্রাম জেলার বোয়ালখালী, পটিয়া, আনোয়ারা, চন্দনাইশ, সাতকানিয়া, লোহাগড়া, বাঁশখালী, রাঙ্গুনিয়া ও কর্ণফুলী।

ইসির নির্বাচন সমন্বয় শাখার সহকারী সচিব মো. মোশাররফ হোসেন ইতোমধ্যে সময় বাড়ানোর নির্দেশনা দিয়ে মাঠ কর্মকর্তাদের চিঠি দিয়েছেন। চিঠিতে উল্লেখ করা হয়েছে- এসব এলাকায় ভোটার আবেদন ফরমসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই, অনুসন্ধান, পরিদর্শনসহ নিবন্ধন কার্যক্রমের সময়সীমা নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ১৫ দিন বাড়িয়ে ২০ নভেম্বর করা হলো। তবে নিবন্ধনযোগ্য ভোটারের ডাটা এন্ট্রি ও আপলোডসহ ভোটার তালিকার খসড়া ও চূড়ান্তভাবে তালিকা প্রকাশের তারিখ অপরিবর্তিত থাকবে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
ইইউডি/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa