ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বানভাসিদের পাশে থাকবে ওয়ার্কার্স পার্টি: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
বানভাসিদের পাশে থাকবে ওয়ার্কার্স পার্টি: বাদশা বানভাসিদের মাঝে ওয়ার্কার্স পার্টি ত্রাণ বিতরণ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: ওয়ার্কার্স পার্টি সব সময় বানভাসিদের পাশে থাকবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

তিনি বলেন, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ শক্তি ও সাহসের সঙ্গে মোকাবিলা করতে হবে। হতাশ হওয়ার যাবে না।

রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে জেলার মোহনপুর উপজেলার রায়ঘাটি ও ঘাসিগ্রাম ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

ফজলে হোসেন বাদশা বলেন- ওয়ার্কার্স পার্টি দরিদ্র, অসহায় মেহনতি মানুষের পাশে থাকার দল। যখনই এ শ্রেণির মানুষের জীবনে কষ্ট নেমে আসে ওয়ার্কার্স পার্টি তখনই তাদের পাশে দাঁড়ায়। তাই বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে সবাই হাজির হয়েছে।

এ সময় আর উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদক মন্ডলির সদস্য আবদুল রাজ্জাক, আবুল কালাম আজাদ, আবদুল মতিন, কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি মনির উদ্দিন পান্না, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, রায়ঘাটি ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান, ঘাসিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, প্যানেল চেয়ারম্যান আশরাফ আলী, মোহনপুর উপজেলা যুবমৈত্রীর সভাপতি আবদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad