ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
শনিবার গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী  শনিবার গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী

গাইবান্ধা: বন্যার্তদের খোঁজ নিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৬ আগস্ট) সকাল ১০টায় হেলিকপ্টারযোগে তিনি গোবিন্দগঞ্জের বোয়ালিয়া হেলিপ্যাডে অবতরণ করবেন।

এরপর গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলার বন্যার্তদের মাঝে বিভিন্ন ত্রাণসামগ্রী ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ করবেন প্রধানমন্ত্রী। বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

এরপর প্রধানমন্ত্রী বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বন্যার্তদের খোঁজ নিতে ও ত্রাণ দিতে যাবেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্ততি সম্পন্ন করেছে জেলা প্রশাসন। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনে জেলা ও উপজেলা নেতা-কর্মীসহ সাধারণ মানুষরা বেশ উচ্ছ্বসিত।  

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীলাব্রত কর্মকার বাংলানিউজকে বলেন, এবারে জেলায় ভয়াবহ এ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আগমন অনেক গুরুত্ববহন করছে।  

এছাড়া উপজেলায় বন্যার শুরু থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে ত্রাণ তৎপরতা অব্যাহত রাখা হয়েছে। ইতোমধ্যে এ সফর সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।