ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘নির্ধারিত স্থানে পশু জবাই নিশ্চিত করতে হবে’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
‘নির্ধারিত স্থানে পশু জবাই নিশ্চিত করতে হবে’  ময়মনসিংহে জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমানের উপস্থিতিতে মতবিনিময় সভা

ময়মনসিংহ: পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও উপজেলার বিভিন্ন পয়েন্টে নির্ধারিত স্থানে পশু জবাই নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

তিনি বলেন, কোরবানির পর দ্রুত বর্জ্য অপসারণে স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহকে পূর্ণোদ্যমে প্রস্তুতি নিতে হবে। যাতে করে পরিবেশ সুরক্ষার পাশাপাশি পরিচ্ছন্নতাও নিশ্চিত হয়।

 

বুধবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ‘নির্ধারিত স্থানে পশু কোরবানি নিশ্চিতকরণ ও দ্রুত বর্জ্য অপসারণ বিষয়ক’ এক মতবিনিময় সভায় এসব কথা বলেন ডিসি।  

এ সময় ডিসি খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হারুন অর রশিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হাসনাত লোকমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম ও ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু জাফর রিপন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।