ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোর জেলা পুলিশের উদ্যোগে ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
নাটোর জেলা পুলিশের উদ্যোগে ত্রাণ বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নাটোরে বানভাসি ও দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা পুলিশ। সরকারের দেয়া রেশন তারা বন্যার্তদের মধ্যে বিতরণ করেছেন।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা বন্যা দুর্গত হালতিবিলের খাজুরা ও বিলজোয়ানী গ্রামে যান এবং বন্যায় ক্ষতিগ্রস্ত স্থানসমূহ পরিদর্শন করেন। এসময় বানভাসি ও দুর্গত মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, মুড়ি, ওর স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ প্রয়াজনীয় ওষুধপত্র।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. খাইরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আবুল হাসনাত, সহকারী পুলিশ সুপার ফয়জুর আলম, জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই, নলডাঙ্গা থানার ওসি মো. মোস্তফা কামালসহ অন্যান্য পুলিশ সদস্য।

অতিরিক্ত পুলিশ সুপার মো. খাইরুল আলম বাংলানিউজকে জানান, জেলার সব পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সরকারের দেয়া প্রতিমাসের রেশনের একটি অংশ বন্যা দুর্গতদের সহায়তা দেয়ার জন্য স্বতস্ফুর্তভাবে আগ্রহ প্রকাশ করেন।

পরে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে পুলিশ সুপারের নেতৃত্বে সেগুলোই ত্রাণ সহায়তা হিসেবে দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।