ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেশবপুরের নতুন ইউএনও মিজানূর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
কেশবপুরের নতুন ইউএনও মিজানূর রহমান

যশোর: যশোরের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের গুরুত্বপূর্ণ কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মো. মিজানূর রহমান।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি ।

নবাগত ইউএনও মো. মিজানূর রহমান পাবনা জেলার চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং কুড়িগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বাসিন্দা মো. মিজানূর রহমান ২৯তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগদান করেন।

ইউএনও হিসেবে যোগদানের পরে মিজানূর রহমান বলেন, বাংলা সাহিত্যের মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ছাড়াও অনেক জ্ঞানী-গুণীর জন্মস্থান কেশবপুরের অধিকাংশ মানুষের জীবনমান উন্নয়ন প্রয়োজন। তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সরকারি-বেসরকারি সেবা দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে কেশবপুর উপজেলা অগ্রণী ভূমিকা পালন করবে।

তিনি বলেন, সমন্বিত উদ্দ্যোগের মাধ্যমে একটি সুষ্ঠু, সুন্দর, সন্ত্রাসমুক্ত, উন্নয়নমুখী আলোকিত কেশবপুর গড়াই আমাদের সকলের লক্ষ্য।

এদিকে কেশবপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাইফুর রহমান সরকারিভাবে বৃত্তি লাভ করে উচ্চতর প্রশিক্ষণে লন্ডনে যাওয়ার জন্য মনোনীত হওয়ায় তিনি দায়িত্ব হস্তান্তর করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।