ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্যোগ না কমা পর্যন্ত ত্রাণ সহায়তা দেওয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
দুর্যোগ না কমা পর্যন্ত ত্রাণ সহায়তা দেওয়া হবে বন্যাদুর্গতেদর মধ্যে ত্রাণ বিরতরণ করেছেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল

নাটোর: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেছেন, সরকার বন্যাদুর্গত এলাকাগুলোর জন্য পর্যাপ্ত ত্রাণ প্রস্তত রেখেছেন। একটি মানুষও সরকারের দেওয়া ত্রাণ থেকে বঞ্ছিত হবে না। দুর্যোগ না কমা পর্যন্ত বন্যার্তদের মধ্যে ত্রাণ সহায়তা দেওয়া হবে।

বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রক্ষ্মপুর ও মাধনগর ইউনিয়নে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শাহিনা খাতুন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসান, পিআইও  আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সামসুল ইসলাম, যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, আঞ্জুয়ারা রত্না, ব্রক্ষপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলিম হোসেন প্রমুখ।

বন্যা কবলিত এ দুই ইউনিয়নের এক হাজার পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে ২০ কেজি চাল, ডাল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, চিড়া-গুড় ও নগদ ২০০ টাকা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।