ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে শ্লীলতাহানিকারী সেই বখাটে মাসুদ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
স্কুলছাত্রীকে শ্লীলতাহানিকারী সেই বখাটে মাসুদ আটক

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে মাদকাসক্ত সেই বখাটে মাসুদ রানাকে (২২) আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) বেলা ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। মাসুদ রানা উপজেলার বানিয়াগাতি নয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) ফারুকুল ইসলাম আটকে বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শ্লীলতাহানি অভিযোগে আটক মাদকাসক্ত বখাটে মাসুদ রানার বিরুদ্ধে আইন অনুযায়ি পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার গোপালনগর ইউএকে উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী বানিয়াগাতী গ্রামে নিজ বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে বানিয়াগাতি নয়পাড়া রাস্তায় পৌঁছালে বখাটে মাসুদ রানা ছাত্রীর পথরোধ করে শ্লীলতাহানি করে। এক পর্যায়ে ও ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে।

সেসময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে সটকে পড়ে মাসুদ রানা। পরে এ ঘটনাটি মিমাংসার জন্য ছেলের বাবাকে ডেকে নিয়ে অত্র বিদ্যালয়ে দিনভর বৈঠক করা হয়।

কিন্ত সমঝোতা না হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বাদী হয়ে মাসুদ রানার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

** ধুনটে বখাটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।