ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে  অভিযান চালিয়ে অমৃত লাল রবিদাস ওরফে অমৃত নামের এক মাদক ব্যবসায়ীকে ৫শ’ পিছ ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে ভাড়াউড়া চা বাগান এলাকায় তার বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়। অমৃত ভাড়াউড়া চা বাগানের মৃত তাপেশ্বর লাল রবিদাস এর পুত্র।

র‌্যাব-৯, শ্রীমঙ্গল সিপিসি-২ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় সহকারী পরিচালক জে.এম ইমরান এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার ভাড়াউড়া বাগান এলাকা থেকে অমৃতকে ইয়াবাসহ আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একজন শারীরিক প্রতিবন্ধী। শারীরিক প্রতিবন্ধকতাকে পুঁজি করে সে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক সংক্রান্ত ৬টির অধিক মামলা  রয়েছে। গ্রেফতারের কয়েক দিন পূর্বেই সে জেল থেকে ছাড়া পায় এবং মুক্তি পেয়ে পুরোদমে মাদক ব্যবসা শুরু করে। বাম পায়ে কৃত্রিম পা লাগিয়ে সে চলাফেরা করে বলেও জানা যায়।

অমৃতকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয় ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad