ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে তিন গাঁজা বিক্রেতার কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
নাটোরে তিন গাঁজা বিক্রেতার কারাদণ্ড

নাটোর: নাটোরে গাঁজা বিক্রির দায়ে স্বামী-স্ত্রীসহ তিনজনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিচারক নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজ এ আদেশ দেন।
 
সাজার আদেশপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার বনবেলঘড়িয়া পশ্চিমপাড়ার মো. সেলিম হোসেন (৫০), তার স্ত্রী কাজলী বেগম (৪০) এবং শহরের মল্লিকহাটি ঘোষপাড়ার মৃত আরশেদ আলী শেখের ছেলে আনোয়ার হোসেন (৩৮)।


 
নাটোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান খান বাংলানিউজকে জানান, ওই তিনজন দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে নিজেদের বাড়িতে সংরক্ষণ করে বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। এসময় সেলিম ও তার স্ত্রী কাজলীর কাছে ৪৯ পুরিয়া গাঁজা এবং আনোয়ার হোসেনের কাছে দুই পুরিয়া গাঁজা পাওয়া যায়।
 
পরে সন্ধ্যায় তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় তারা অপরাধ স্বীকার করলে বিচারক তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।