ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আপন জুয়েলার্সের মালিক তিন ভাইয়ের জামিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
 আপন জুয়েলার্সের মালিক তিন ভাইয়ের জামিন আপন জুয়েলার্সের মালিক দিলদার ও তার ভাইয়েরা ; ছবি- ডিএইচ বাদল

ঢাকা: স্বর্ণ, হীরা ও নগদ অর্থ জব্দের ঘটনায় শুল্ক গোয়েন্দা দপ্তরের ৫  মামলায়  আপন জুয়েলার্সের মালিক   গুলজার আহমেদ, দিলদার আহমেদ সেলিম ও আজাদ আহমেদকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (২২ আগস্ট)বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের হাইকোর্ট বেঞ্চ তাদের চার সপ্তাহের জামিন মঞ্জুর করে এ আদেশ দেন।

আদালতের জামিনাদেশের বিষয়টি নিশ্চিত করেছেন আপন জুয়েলার্সের মালিকদের পক্ষের আইনজীবী এ এম আমিন উদ্দিন।

বনানীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় দিলদার আহমেদের ছেলে জড়িত থাকার পর আপন জুয়েলার্সে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ১৫ মণ স্বর্ণ, হীরা ও নগদ অর্থ জব্দ করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। ওই ঘটনায় অর্থ পাচার প্রতিরোধ আইনে গত ১২ আগস্ট পাঁচটি মামলা দায়ের করে তারা।

এর মধ্যে গুলশান থানায় দুটি (মামলা নং- ১৫ ও ১৬), ধানমন্ডি থানায় একটি (মামলা নং-১০), রমনা থানায় একটি (মামলা নং- ২৭) এবং উত্তরা থানায় একটি (মামলা নং- ১৭) ফৌজদারি মামলা দায়ের করা হয়।

 মামলার আসামিরা হলেন, আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম, গুলজার আহমেদ এবং আজাদ আহমেদ। এই তিন মালিক সহোদর। এদের মধ্যে দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে ৩টি মামলা এবং বাকি দুই জনের বিরুদ্ধে একটি করে মামলা দায়ের করা হয়েছিলো।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, আগস্ট ২২,২০১৭
ইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।