ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ী শাহাদাত আহমেদ ‘অপহৃত’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
ব্যবসায়ী শাহাদাত আহমেদ ‘অপহৃত’ সৈয়দ শাহাদাত আহমেদ

ঢাকা: বিশিষ্ট ব্যবসায়ী, এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ শাহাদাত আহমেদকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

মঙ্গলবার (আগস্ট ২২) বিকেল তিনটার দিকে রাজধানীর বিমানবন্দর সড়কের বনানী ফ্লাইওভার সংলগ্ন এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে বাংলানিউজকে জানান তার ছেলে সৈয়দ মেহেদি জামান।

মেহেদি জামান বাংলানিউজকে বলেন, বেলা তিনটার দিকে তার বাবা নিজেই গাড়ি ড্রাইভ করে বনানী ফ্লাইওভারের নিচ দিয়ে যাচ্ছিলেন।

গাড়িতে ছিলেন তিনি ও তাদের কাজের লোক।

এ সময় একটি মাইক্রোবাস তাদের গাড়ির পথরোধ করে। মাইক্রোবাস থেকে কয়েকজন ব্যক্তি নেমে এসে সৈয়দ শাহাদাত আহমেদকে জোর করে নিজেদের গাড়িতে তুলে নেয়। পাশাপাশি মাইক্রোবাসের আরোহীদের একজন এসে সৈয়দ শাহাদাত আহমেদের গাড়িটি ড্রাইভ করে মাইক্রোবাসটিকে অনুসরণ করতে থাকে। এ সময় মেহেদি জামান ও তার কাজের লোক ওই গাড়িতেই ছিলেন। গাড়ি দুটি কুড়িল বিশ্বরোড তিনশ ফুট সড়ক দিয়ে পূর্বাচল এলাকার শেষ মাথায় গিয়ে থামে।

এ সময় ড্রাইভিং সিটে বসা ব্যক্তি গাড়ি থেকে নেমে যায়, তবে যাওয়ার আগে তাদের কাছে গাড়ির চাবি ফেরত দেয়। এ সময় সৈয়দ শাহাদাতকে নিয়ে অপহরণকারীদের মাইক্রোবাসটা চলে যায় নারায়ণগঞ্জের দিকে।

ড্রাইভিং সিটে বসা ব্যক্তি যাওয়ার আগে মেহেদি জামানকে বলে, আপনারা এখানে থাকেন। ১৫ মিনিট পর আপনার বাবা ফিরে আসবে’। যাওয়ার আগে তাদের দুইজনের কাছ থেকে মোবাইল ফোনও নিয়ে যায় ওই ব্যক্তি।

কিন্তু এরপর দুই ঘণ্টা সেখানে অপেক্ষা করলেও আর ফিরে আসেননি সৈয়দ শাহাদাত আহমেদ। এ সময় সেখানকার এক পথচারীর মোবাইল ফোন থেকে পরিবারকে বিষয়টি জানান মেহেদি।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এজেড/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।