ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজ্জাকের মৃত্যুতে ক্যাবল টিভি দর্শক ফোরামের শোক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
রাজ্জাকের মৃত্যুতে ক্যাবল টিভি দর্শক ফোরামের শোক 

ঢাকা: কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরাম।

সোমবার (২১ আগস্ট) রাতে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না স্বাক্ষরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করা হয়েছে।

শোক বার্তায় বলা হয়েছে, সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে  শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্জাক।

 

তার মৃত্যুতে ক্যাবল টিভি দর্শক ফোরাম গভীরভাবে শোকাহত। বাংলার এই কিংবদন্তিকে হারিয়ে দেশের চলচ্চিত্র বড় একটি ধাক্কা খেলো। যে ক্ষতি অপূরণীয়। কেননা তিনি ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র।

শোকবার্তায় আরও বলা হয়েছে, বাংলা চলচ্চিত্রের দর্শক প্রিয়তা অর্জনে নায়করাজ রাজ্জাকের অবদান আজীবন চিরস্মরণীয় হয়ে থাকবে।  তার এই শূণ্যস্থান কখনো পূরণ হবার নয়। রাজ্জাকের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করা হয়েছে।

শুধু তাই নয়, আলোর মিছিল, ওরা ১১জন, ছুটির ঘণ্টা, সৎভাই, অশিক্ষিত, চন্দ্রনাথ,বড় ভালো লোক ছিল, কি যে করি, জীবন থেকে নেয়া, বাদী থেকে বেগম, ময়নামতি, বাবা কেন চাকর ছবিগুলো আজীবন স্মরণীয় হয়ে থাকবে বলেও উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, আগস্ট ২২,২০১৭
এসজে/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।