ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় লুট হওয়া ২১ গরু জামালপুরে উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
গাইবান্ধায় লুট হওয়া ২১ গরু জামালপুরে উদ্ধার, আটক ১

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাজিয়ারচ থেকে লুট হওয়া ২১ গরু জামালপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় সাইদুর রহমান (৪০) নামে এক ডাকাতকে আটক করা হয়।

সোমবার (২১ আগস্ট) বিকেল ৪টার দিকে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ এলাকা থেকে গরুগুলো উদ্ধার ও ডাকাত সাইদুরকে আটক করা হয়।

এর আগে রোববার (২০ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাশিয়া বোচাগাড়ীতে (কাজিয়ারচরে) ডাকাত দল অতর্কিতভাবে এলাকাবাসীর ওপর গুলি চালিয়ে গরু-মহিষ লুট করে  নিয়ে যায়।

এসময় ডাকাত দলের গুলিতে চার এলাকাবাসী গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

গুলিবিদ্ধরা হলেন-ওই এলাকার আজাহার আলী (৪৫), বিশা মণ্ডল (২১), রহমত আলী (৩৬) ও আশরাফুল ইসলাম (১৪)। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথম তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করানো হয়েছে। আশরাফুল গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানা পুলিশের সহায়তায় এক ডাকাতকে আটক করা হয়। এছাড়া লুট হওয়া ২১ গরু উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।