ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
গোপালগঞ্জে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) দুপুরে সদর উপজেলার সাতপাড় গ্রাম থেকে পলান মণ্ডল (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ পরিদর্শক সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশমনি বিশ্বাস ও টুলু বিশ্বাস নামে দুই নারীকে আটক করা হয়েছে।


 
অন্যদিকে, কাশিয়ানীতে ধাক্কাধাক্কির সময় এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। রোববার রাতে কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
 
জানা গেছে, কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের প্রতিবন্ধী মো. সিদ্দিক খানের (৬০) সঙ্গে প্রতিবেশী ইমান শিকদারের ছেলে মো. কালা শিকদারের (৪৩) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটলে মো. সিদ্দিক মাটিতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।
কাশিয়ানী থানার উপ পরিদর্শক (এসআই) ওয়াহিদুজ্জামান বলেন, সোমবার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।