ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক অপহরণকারী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও দুটি হাসুয়া উদ্ধার করেছে। এ ঘটনায় তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

সোমবার (২১ আগস্ট) ভোরে জেলার সদর উপজেলার হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একটি কলাবাগানের ভেতর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম এনামুল হক (৩০)।

তিনি সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়।  

পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা গুলি করে। এতে পুলিশও পাল্টা গুলি করলে উভয়ের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। পরে অন্য সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় অপহরণকারী এনামুল হককে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে তিন পুলিশ আহত আছেন।

নিহত এনামুল শিবপুর এলাকার প্রদীপ সাহার ছেলে অপহৃত কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামি।  

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।