ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে মাদকের টাকাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
নাটোরে মাদকের টাকাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

নাটোর: মাদক বিক্রির টাকা পাওনাকে কেন্দ্র করে নাটোরের গুরুদাসপুর উপজেলায় আশিক (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আশিক গুরুদাসপুর পৌরসভার চাচকৈড় কাচারীপাড়া মহল্লার নজরুল শেখের ছেলে।

রোববার (২০ আগস্ট) রাত পৌনে ১০ টান দিকে পৌরসভার চাচকৈড় টুলটুলি পাড়া এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বাংলানিউজকে জানান, উপজেলার খামারনাসকৈর গ্রামের জালালের ছেলে অলি (২৫) ও  একই উপজেলার চাচকৈড় কাচারীপাড়া মহল্লার নজরুল শেখের ছেলে আশিকুর রহমার (২৪) পরস্পর দুই বন্ধু। তারা দুইজনই একসঙ্গে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন।

আশিক মাদক বিক্রির (৩০ হাজার) ট‍াকা চাইতে গেলে রোববার সন্ধ্যায় দেওয়ার কথা বলে তাকে ফিরিয়ে দেয়। পরে  রাতে টাকা দেওয়ার কথা বলে অলিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রায় নিয়ে যায় আশিক। এসময় টাকা পাওনা নিয়ে দুই বন্ধুর মধ্যে প্রথমে বাকবিতন্ডা হয় ও হাতাহাতি হয়।

একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আশিককে কুপিয়ে জখম করে অলি। এসময় স্থানীয় লোকজন আশিককের চিৎকারে শুনে তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় সঙ্গে জড়িত অলিকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কামরুল ইসলাম জানান, আশিকের গলা ও ডান হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় আশিককে।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।