ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যার বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যার বিচার দাবি

কুষ্টিয়া: কুষ্টিয়ায় কলেজছাত্র সাগর সাহা অপির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থী ও স্থানীয় জনগণ।

রোববার (২০ আগস্ট) সকাল ১১টায় লক্ষীপুর বাজারের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ কর্মসূচি পালন করা হয়। এছাড়া সকালে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি বাবু বিজয় কুমার কেজরীওয়ালের সভাপতিত্বে সমাবেশে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায় ও যুগ্ম সম্পাদক নিলয় রায় বক্তব্য রাখেন।  

সমাবেশে বক্তারা অবিলম্বে কলেজছাত্র সাগরের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বুধবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর বাজার থেকে খাতের আলী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সাগরকে অপহরণ করা হয়। পরে শনিবার (১৯ আগস্ট) রাত ৮টার দিকে শিবপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ট্যাংক থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য সিদ্দিকুর রহমানের ভাতিজা এনামুলকে (২৭) আটক করা হয়েছে।  

পরে এনামুল স্বীকার করেন যে এ হত্যাকাণ্ডে তার সঙ্গে একই গ্রামের বাবলুর ছেলে শিপন (২৫) জড়িত। শিপন বর্তমানে পলাতক। তাকে আটক করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।