ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গিবাদ দমন পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
জঙ্গিবাদ দমন পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ  ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষ

ময়মনসিংহ: প্রথাগত অপরাধ চুরি-ডাকাতি ও ধর্ষণের পাশাপাশি এখন পুলিশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো জঙ্গিবাদ ও মাদক নির্মূলে কাজ করা বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। পুলিশের কাজই হচ্ছে অপরাধ দমন ও নিয়ন্ত্রণ করা বলেও মন্তব্য করেন তিনি।

অপরাধ কর্মের সঙ্গে পুলিশের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রভাবশালীরা জড়িত হলে তাদেরও কোনো ছাড় দেওয়া হচ্ছে না বলে জানান পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

রোববার (২০ আগস্ট) দুপুরে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে পল্লী উন্নয়ন একাডেমি, বগুড়ায় চলমান আর-৬৪তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের উদ্দেশে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

এ সময় অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার (এসপি) সৈয়দ হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলামসহ রেঞ্জ অফিসে কর্মরত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।