ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উবারের জন্য কমওয়ার্ড স্বর্ণপদক পেলো বেঞ্চমার্ক পিআর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
উবারের জন্য কমওয়ার্ড স্বর্ণপদক পেলো বেঞ্চমার্ক পিআর

ঢাকা: বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত কমওয়ার্ড ২০১৭’র নতুন ক্যাটাগরি ‘পিআরে’ স্বর্ণপদক পেয়েছে বেঞ্চমার্ক পিআর।

শনিবার (১৯ আগস্ট) এই পুরস্কার দেওয়া হয়। রাজধানী ঢাকায় উবারের সেবায় জনসংযোগ কার্যক্রমের জন্য এ পুরস্কার পেয়েছে তারা।

এই অর্জনকে সঠিক অংশীদারিত্বের মাধ্যমে কার্যকর ফলাফলের স্বীকৃতি হিসেবে উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি। স্বর্ণপদক

উবারের ব্যাপারে আগে থেকেই সংবাদমাধ্যমের আগ্রহ ছিল। সঙ্গে জনসাধারণেরও। ঢাকার রাস্তায় গুরুত্বপূর্ণ কিছু আসছে ভেবে সবার মাঝে উৎসাহের সৃষ্টি হয়। শেষ পর্যন্ত ২২ নভেম্বর ২০১৬-তে সম্পূর্ণ নতুন ধরনের মিডিয়া কাভারেজের মাধ্যমে উবার যাত্রা শুরু করে।

বেঞ্চমার্ক পিআরের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আশরাফ কায়সার বলেন, অংশীজন, ব্যবসায়ী প্রতিষ্ঠান, মিডিয়া ও নীতি নির্ধারকেরা একই সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করে একটি সংহত ও আলোকিত সমাজ গঠন করতে পারে। আমরা কনটেন্ট ও সম্পাদকীয় দৃষ্টিভঙ্গি ব্যবহারের মাধ্যমে স্টেকহোল্ডার ও মিডিয়ার মধ্যে সম্পর্ক স্থাপন করে বিভিন্ন ব্র্যান্ড, করপোরেট ও উদ্দেশ্যকে অধিকতর কার্যকরভাবে উপস্থাপন করি। উবার এমন একটি ব্র্যান্ড যা আমাদের কার্যক্রমকে পরবর্তী ধাপে নিয়ে যেতে উৎসাহ দিয়েছে।
 
বেঞ্চমার্ক পিআর
বেঞ্চমার্ক পিআর গত ১৫ বছর ধরে আলোচনার সঠিক ক্ষেত্র প্রস্তুত করতে কাজ করে যাচ্ছে। ক্রমবর্ধমান অর্থনীতির প্রেক্ষাপটে প্রতিষ্ঠানটি বিশ্বাসযোগ্য পরামর্শক এবং সৃজনশীলতা ও যোগযোগ সৃষ্টির মাধ্যম হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।