ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু 

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (২০ আগস্ট) ভোরে ও সকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

এর মধ্যে ভোরে বংশালে ভ্যান গাড়ির ধাক্কায় মাইনুল ইসলাম (৮২) ও যাত্রাবাড়ীতে সকাল সাড়ে ১০টার দিকে পিকআপ ভ্যানের ধাক্কায় রিপন তালুকদার (২০) নামে এক তরুণের মৃত্যু হয়।  

নিহত মাইনুলের বাড়ি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায়।

বর্তমানে বংশাল কায়েতটুলী বি কে গাঙ্গুলি সড়কের ১৫ নম্বর বাসায় থাকতেন তিনি।  

নিহতের ভাগ্নে ইমরান হোসেন বাংলানিউজকে জানান, চিরকুমার মাইনুল ঢাকায় তাদের সঙ্গেই থাকতেন। ভোরে তিনি হাঁটতে বের হন। সাড়ে ৫টার দিকে বংশাল নবাবকাটারা আনন্দ ডেইরী ফার্মের বিপরীত পাশের রাস্তায় একটি ভ্যান তাকে ধাক্কা দেয়।  

পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৬ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদুর রহমান জানান, স্বজনদের অনুরোধে মৃতদেহ বিনা ময়নাতদন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে নিহত রিপন তালুকদারের বড় ভাই রুবেল হোসেন জানান, সকাল সাড়ে ১০টায় যাত্রাবাড়ী কাজলায় পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।  

সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ২টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।  

রুবেল আরও জানান, তাদের বাড়ি ভোলা লালমোহন উপজেলার চটপাতা বদ্দারপুর এলাকায়। বাবার নাম শাহাবুদ্দিন তালুকদার। ঢাকায় যাত্রাবাড়ীর কাজলায় থেকে স্থানীয় কাঁচামালের আড়তে শ্রমিকের কাজ করতেন রিপন।  

সকালে নারায়ণগঞ্জে এক আত্মীয়ের বাসা থেকে কাজে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় রিপনের মৃত্যু হয়।  

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, নিহত রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এজেডএস/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।