ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মান্দায় প্রকাশ্যে জোরপূর্বক চুম্বন করায়...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
মান্দায় প্রকাশ্যে জোরপূর্বক চুম্বন করায়...

নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলায় প্রকাশ্যে জোরপূর্বক এক স্কুলছাত্রীকে চুমু খাওয়ার সময় মো. জাহিদ হাসান (২১) নামে এক কলেজ ছাত্রকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রোববার (২০ আগস্ট) সকালে কলেজের সামনে থেকে স্থানীয় লোকজন তাকে আটক করে। জাহিদ মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আজাদ হোসেনের ছেলে ও মৈনম মহানগর কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র।

মান্দা থানার ওসি (তদন্ত) মাহাবুব আলম বাংলানিউজকে বলেন, প্রথমে জাহিদ মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। এতে মেয়েটি রাজি না হলে জাহিদ প্রায়ই মেয়েটিকে বিরক্ত করতে থাকে। কিন্তু মেয়েটি তাতেও সাড়া না দিলে রোববার সকালে স্কুলে যাওয়ার পথে জাহিদ জোর করে প্রকাশ্যে মেয়েটিকে চুম্বন করে। এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জাহিদকে ৩ মাসের কারাদণ্ডাদেশ দেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।
 
বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ২০ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।