ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কু‌ড়িগ্রা‌মে প্রধানমন্ত্রীর ত্রাণের অপেক্ষায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
কু‌ড়িগ্রা‌মে প্রধানমন্ত্রীর ত্রাণের অপেক্ষায় প্রধানমন্ত্রীর ত্রাণ নিতে জড়ো হচ্ছেন বন্যার্তরা। ছবি: ফজলে ইলাহী স্বপন

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের মা‌ঝে ত্রাণ বিতরণ কর‌বেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। এ উপলক্ষে পু‌রো এলাকা নি‌শ্ছিদ্র নিরাপত্তায় ঢে‌কে ফেলা হ‌য়ে‌ছে। ইতোম‌ধ্যে দ‌লে দ‌লে নারী পুরুষ পাঙ্গা রাণী স্কুল ও ক‌লেজ মা‌ঠে অাস‌তে শুলু ক‌রে‌ছেন। কানায় কানায় পূর্ণ হ‌তে চ‌লে‌ছে মাঠ।

রোববার (২০ অাগস্ট) বি‌কেল ৩টা ১০ মি‌নি‌টে রাজারহাট উপ‌জেলার  পাঙ্গা রাণী লক্ষ্মী প্রিয়া স্কুল অ্যান্ড ক‌লেজ মা‌ঠে ত্রাণ বিতরণ কর‌বেন তিনি।

প্রধানমন্ত্রীর ত্রাণ বিতর‌ণের সব প্রস্তু‌তি সম্পন্ন ক‌রে‌ছে স্থানীয় প্রশাসন।

প্রধানমন্ত্রীর ত্রাণ নিতে জড়ো হচ্ছেন বন্যার্তরা।  ছবি: ফজলে ইলাহী স্বপনরাজারহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) র‌ফিকুল ইসলাম বাংলা‌নিউজ‌কে জানান, প্রাথ‌মিকভা‌বে এক হাজার বন্যার্ত মানু‌ষের মা‌ঝে ত্রাণ সহায়তা দেয়া হ‌বে। প্র‌তি প্য‌কে‌টে র‌য়ে‌ছে- ১০ কে‌জি চাল, ১ কে‌জি করে তেল, চি‌নি, লবণ, চিড়া, আধা কেজি মুড়ি এবং এক ডজন করে মোমবা‌তি ও দিয়াশালাই।

কু‌ড়িগ্রাম‌ জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান বাংলা‌নিউজ‌কে জানান, প্রধানমন্ত্রীর কু‌ড়িগ্রাম আসার সব প্রস্তু‌তি সম্পন্ন করা হ‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।