ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
শরীয়তপুরে কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ, আটক ২

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলার মধ্যপাড়া গ্রামে ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

শনিবার ( ১৯ আগস্ট) বিকেলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, চর মধ্যপাড়া গ্রামের মৃত নূর হোসেন বেপারীর ছেলে রাজ্জাক বেপারী (২৪) ও পশ্চিম সোনামূখী গ্রামের কুদ্দুস খা'র ছেলে রফিক খা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যার সময় বাড়ির পাশে বালুর মাঠে ওই কিশোরী খেলাধুলা করছিলো। এ সময় কয়েকজন যুবক তাকে মুখ চেপে অপহরণ করে পাশের একটি ইটভাটায় নিয়ে যায়। সেখানে রাতভর তাকে গণধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ইটভাটায় ফেলে রাখা হয়। শনিবার দুপুরের দিকে ওই কিশোরী জ্ঞান ফিরে পেয়ে অসুস্থ অবস্থায় দিকভ্রান্ত হয়ে পাশের পন্ডিতের বাজারে ঘুরতে থাকে। এ অবস্থায় পরিচিত একজন তাকে দেখতে পেয়ে তার বাবা মাকে খবর দেন।   খবর পেয়ে পরিবারের লোকজন এসে তাকে বাড়ি নিয়ে যায়।   এদিকে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয়রা রাজ্জাক বেপারী ও রফিক খা'কে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আংগারিয়া পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এসে রাজ্জাক ও রফিককে আটক এবং ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে কিশোরীর বাবা সিরাজ মাদবর বাদী হয়ে রাজ্জার ও রফিকসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামী করে পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আংগারিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক উৎপল বিশ্বাস বলেন, অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৬৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।