ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরুড়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বরুড়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

কুমিল্লা: কুমিল্লার বরুড়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বিষপান করে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শনিবার (১৯ আগস্ট) সকালে উপজেলার খোশবাস (উঃ) ইউনিয়নের দেওয়াননগর গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুমি উপজেলার ওই গ্রামের জাকির হোসেনের স্ত্রী।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে সুমি বিষপান করে। পরে বেলা সাড়ে ১১টা দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

খবর পেয়ে বরুড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) ইকবাল বাহার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

এদিকে স্থানীয়দের কয়েকজন অভিযোগ করে বলেন, ‘শশুর বাড়ির নির্যাতন সহ্য করতে না পেরেই সুমি বিষপান করেছেন। ’
 
বরুড়া জেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।