ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্যা দুর্গত সবাই ত্রাণ সহায়তা পাবে: পলক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বন্যা দুর্গত সবাই ত্রাণ সহায়তা পাবে: পলক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বন্যাসহ যে কোনও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলার সক্ষমতা বর্তমান সরকারের আছে। বন্যা দুর্গত এলাকায় কোনও মানুষ ত্রাণ সহযোগিতার বাইরে থাকবে না।

তিনি বলেন, তাদের ক্ষতি পুষিয়ে নিতে সব ধরনের সহযোগিতা দেয়া হবে। স্বাভাবিক জীবন যাত্রা শুরু না হওয়া পর্যন্ত এ সহযোগিতা অব্যাহত থাকবে।


 
শনিবার (১৯ আগস্ট) দুপুরে সিংড়া পৌরসভা এলাকার উত্তর দমদমা ও শেরকোল ইউনিয়নের শিববাড়ী এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন তিনি।
 
প্রতিমন্ত্রী সিংড়া পৌরসভা এলাকার উত্তর দমদমা এবং শেরকোল ইউনিয়নের শিববাড়ী এলাকায় ২৭৮টি পরিবারের মধ্যে ২০ কেজি করে চাল, আধা কেজি করে ডাল ও চিড়া, নগদ ২০০ টাকা, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও দিয়াশলাই বিতরণ করেন। পরে তিনি উপজেলার বন্যা দুর্গত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের খোঁজ-খবর নেন।

পরে প্রতিমন্ত্রী উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সব সময় বন্যার্তদের পাশে থাকার নির্দেশনা দেন এবং গত কয়েকদিনে জনগণকে নিয়ে বন্যার্তদের পাশে থাকায় তাদের ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাজমুল আহসান, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।