ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বরিশালে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা 

বরিশাল: বরিশালে স্থানীয় গণমাধ্যম কর্মীদের অংশগ্রহণে দুর্নীতিবিরোধী আন্দোলনে গণমাধ্যম কর্মীদের করণীয় শীর্ষক ‘মতবিনিম সভা’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) সকালে নগরীর সদররোডে বিডিএস মিলানায়তনে বরিশাল সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সনাকের সভাপতি অধ্যক্ষ গাজী জাহিদ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- টিআইবি’র প্রোগ্রাম ম্যানেজার-সিই মো. ফিরোজ উদ্দীন।

টিআইবি-সনাক এবং টিআইবি’র বিবেক প্রকল্প ও এর প্রত্যাশিত ফলাফল বিষয়ক একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপনা সকলের নিকট তুলে ধরেন সনাক সদস্য সাইফুর রহমান মিরণ।  

সনাক সদস্য মানবেন্দ্র বটব্যাল টিআইবি’র দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে গণমাধ্যম কর্মীদের কাছে সনাক এর প্রত্যাশা ব্যক্ত করে বক্তব্য রাখেন।  

আলোচনায় অংশ নেন- সনাক সদস্য প্রফেসর এম. মোয়াজ্জেম হোসেন, সাংবাদিক মুরাদ আহম্মেদ, শাহীনা অজমিন, রাহাত খান, গিয়াস উদ্দিন সুমন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা দুর্নীতিবিরোধী আন্দোলনে করণীয় বিষয়ে গুরুত্বপূণ মতামত দেন।  

বাংলা‌দেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগষ্ট ১৯, ২০১৭
এমএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad