ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকসেবনের অভিযোগে তুফানকে কাশিমপুর কারাগারে স্থানান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
মাদকসেবনের অভিযোগে তুফানকে কাশিমপুর কারাগারে স্থানান্তর

বগুড়া: শিক্ষার্থীকে ধর্ষণ ও মা-মেয়েকে পিটিয়ে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনার মূলহোতা তুফান সরকারকে বগুড়া কারাগার থেকে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে মাদকদ্রব্য সেবনসহ নানা অপকর্মে জড়িয়ে পড়ার অভিযোগ ওঠায় শনিবার (১৯ আগস্ট) দুপুরে তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হয়।
 
এদিকে এসব অভিযোগের তদন্ত করতে পুলিশ সদর দফতরের নির্দেশে বগুড়ায় অবস্থান করছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি প্রিজন আলতাফ হোসেন।


 
বিকেল ৬ টার দিকে বগুড়া জেল সুপার মোকাম্মেল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।
 
তিনি বলেন, অন্য আট-দশ জনের মতো তুফান সরকার একজন আসামি। কারাবিধি অনুযায়ী অন্যরা যেভাবে থাকে তুফান সরকারকেও সেভাবে রাখা হয়েছিলো। এরপরও তুফান সরকারের বিরুদ্ধে কারাগারের ভেতর মাদকদ্রব্য সেবনসহ নানা অপকর্মে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে।
 
‘এরই প্রেক্ষিতে তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হয়। পাশাপাশি রাজশাহী রেঞ্জের ডিআইজি প্রিজন আলতাফ হোসেন উক্ত অভিযোগ তদন্ত করতে কারাগারে এসেছেন,’ বলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এমবিএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।